প্রকাশিত: ০৫/০৫/২০১৮ ১০:২২ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:১৬ এএম

ফারুক আহমদ, উখিয়া নিউজ ডটকম::

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চট্টগ্রাম দক্ষিণ জোনের ইভিপি মো: নিজামুল হক বলেছেন, অনগ্রসর পিছিয়ে পড়া গ্রামীণ জনগোষ্ঠির আত্বসামাজিক ও জীবন মান উন্নয়নে ইসলামী ব্যাংক কাজ করে যাচ্ছে। বিশেষ করে দারিদ্র বিমোচন, শিক্ষার হার বৃদ্ধি, দক্ষতা অর্জন, হাস মুরগী-গবাদি পশু পালন, ক্ষুদ্র ব্যবসা ও আত্বকর্মসংস্থান সৃষ্টি এবং সঞ্চয় বাড়াতে সহজ শর্তে বিনিয়োগ দেওয়া হচ্ছে। বর্তমানে আরডিএস প্রকল্পে ২০ কোটি টাকা বিনিয়োগ প্রদান করা হয়েছে।

গত শুক্রবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড উখিয়ার কোটবাজার শাখার উদ্যোগে আয়োজিত পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রদানদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কোটবাজার শাখার ব্যবস্থাপক ও এফএভিপি এস.এম শাহ্ উদ্দিনের সভাপতিত্বে ব্যাংক কার্যালয়ে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন, রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী। স্বাগতম বক্তব্য রাখেন, ব্যাংকের ইনভেষ্টমেন্ট ইনচার্জ অফিসার মো: গিয়াস উদ্দিন, বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জোনের আরডিএস প্রকল্পের সিনিয়র অফিসার মো: শাহজালাল খাঁন, পল্লী উন্নয়ন নারী সমিতির সুপ্তি বড়–য়া, মকবুল আহমদ ও লাকি শর্মা। অনুষ্ঠান পরিচালনা করেন, আরডিএস কর্মসূচীর প্রজেক্ট অফিসার মোহাম্মদ মুছা। পল্লী উন্নয়ন প্রকল্পের বিভিন্ন সমিতির দক্ষতা ও সফলতা অর্জন করায় নারী প্রধান ও সহকারী প্রধানদেরকে পুরুস্কার প্রদান করা হয়।

পাঠকের মতামত

গদি নেই তবু সাবেক এমপি বদি!

আবদুর রহমান বদি। কক্সবাজার-৪ আসনের প্রভাবশালী সংসদ সদস্য ছিলেন, তাও আবার ক্ষমতাসীন দলের টিকিটে। মাদক ...

মিয়ানমারে সশস্ত্র লড়াই: আরাকান আর্মির কাছে গুরুত্বহীন রোহিঙ্গারা

মিয়ানমারে জান্তা বাহিনীর নির্যাতনের অবসান ঘটিয়ে নিজেদের জাতিসত্তার স্বীকৃতি আদায় এবং রাখাইন রাজ্যে স্বায়ত্তশাসন প্রতিষ্ঠার ...